রুনা লায়লার জন্মদিনে তারার সমাবেশ

সিল্কসিটিনিউজ বিনোদন ডেস্ক:

জন্মদিনে ভক্তদের ভালোবাসা ও শুভেচ্ছায় সিক্ত হলেন বাংলাদেশের সংগীত জগতের কিংবদন্তি রুনা লায়লা। তারকারাও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পীকে ভাসালেন শুভেচ্ছায়।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) ছিলো রুনা লায়লার জন্মদিন। এদিন রাতে তাকে ‘হ্যাপি বার্থডে’ বলতে ঢাকার মোহাম্মদপুরে তার বাড়িতে সমবেত হন দেশের বিভিন্ন অঙ্গনে তারকারা। অভিনেতা জাহিদ হাসান, অভিনেত্রী আফসানা মিমি, বিপাশা হায়াত, পূর্ণিমাকে চোখে পড়েছে আলাদাভাবে।
চলচ্চিত্রের পুরনো অভিনয়শিল্পীদের মধ্যে এসেছিলেন ফারুক, শবনম, কবরী, ববিতা, চম্পা, রোজিনা। তাদের পরের প্রজন্মের মধ্যে ছিলেন ওমর সানি, আমিন খান, অরুণা বিশ্বাস।

দম্পতিদের মধ্যে ছিলেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও নির্মাতা বদরুল আনাম সৌদ, কণ্ঠশিল্পী রফিকুল আলম ও আবিদা সুলতানা, এসআই টুটুল ও তানিয়া আহমেদ, গীতিকার কবির বকুল ও কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী।

গানের মানুষদের মধ্যে আসেন কণ্ঠশিল্পী ফেরদৌসী রহমান, ড. নাশিদ কামাল, সুবীর নন্দী, তপন চৌধুরী, রিজিয়া পারভীন, আঁখি আলমগীর, সংগীত পরিচালক শওকত আলি ইমন, ইমন সাহা।

ঘরোয়া এ আয়োজনে রুনার পরিবারের মধ্যে ছিলেন তার স্বামী চিত্রনায়ক আলমগীর, ভাই সৈয়দ আলি মুরাদ। সবাইকে নিয়ে জন্মদিনের কেক কেটেছেন সাতবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা

সূত্র: বাংলা নিউজ