রিয়ালের কাছে হেরে ক্ষোভ, রেফারির কক্ষে ছুটে গেলেন পিএসজির চেয়ারম্যান

ম্যাচের সময় তখন শেষ দিকে। রিয়াল মাদ্রিদ তখনো পিএসজির বিরুদ্ধে ম্যাচে এক গোলে, আর সামগ্রিকভাবে দুই গোলে পিছিয়ে। কিন্তু শেষ হওয়ার আগেই শেষ মানতে রাজি ছিল না ক্লাবটি। ম্যাচের দ্বিতীয়ার্ধে করিম বেনজেমার ১৮ মিনিটের এক হ্যাটট্রিকে পিএসজিকে বিদায় করে দিয়েছে রিয়াল।

বুধবার রাতে রিয়াল মাদ্রিদের মাঠ সান্তিয়েগো বার্নাব্যুতেও পিএসজিকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। দুই লেগ মিলে ৩-২ গোলের অগ্রগামিতায় উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ আটের টিকিট পেয়েছে তারা।

এমন বিদায় মেনে নিতে পিএসজির যে কারও-ই কষ্ট হওয়ার কথা। পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো ও ক্রীড়া পরিচালক লিওনার্দো যেমন অভিযোগ করলেন রিয়ালের প্রথম গোলটি নিয়ে।

তবে পিএসজির চেয়ারম্যান নাসের আল-খেলাইফির রাগ যেন বাধই মানছিল না! শেষ বাঁশি বাজতেই রেফারিদের ড্রেসিংরুমে ছুটে গেছেন পিএসজি চেয়ারম্যান।

স্প্যানিশ ক্রীড়াদৈনিক মার্কা লিখেছে, শেষ বাঁশির পর ভিআইপি বক্স থেকে সিঁড়ি বেয়ে দ্রুত নেমে যান আল-খেলাইফি। রেফারিদের ড্রেসিংরুম কোন দিকে, সেটি জিজ্ঞেস করতে দেখা যায় তাকে। এ সময় আল-খেলাইফির চোখমুখ লাল হয়েছিল।

এতটাই রেগে ছিলেন আল-খেলাইফি যে, রেফারিদের কক্ষের বদলে ভুল করে রিয়াল মাদ্রিদেরই প্রতিনিধি মেহিয়া দাভিলার কক্ষে ঢুকে পড়েন তিনি। সেখান থেকে তাকে বের করে আনতে বেশ বেগ পেতে হয়েছে বলেও লিখেছে মার্কা।

তিনি ম্যাচে রেফারিদের সিদ্ধান্তে প্রচণ্ড ক্ষুব্ধ ছিলেন। ধারণা করা হচ্ছে, রিয়ালের প্রথম গোলের সময় পিএসজি গোলরক্ষক জুয়ানলুইজি ডনারুম্মাকে ফাউল করেছিলেন বেনজেমা।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন