রাহুল গান্ধীও বিটিএসের ভক্ত?

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

ভারতীয় জাতীয় কংগ্রেসের সদস্য রাহুল গান্ধীও কি কোরিয়ান বিখ্যাত ব্যান্ড বিটিএসের ভক্ত? আসলে তা নয়। তবে সম্প্রতি বিটিএস ভক্তদের সঙ্গে তিনি আড্ডা দিয়েছেন এবং সেই ভিডিও শেয়ার করেছেন, যা বিটিএস ভক্তদের জন্য অবশ্যই সুখের বিষয়।  কেরালার স্কুল ছাত্রীদের সঙ্গে একটি ভিডিও টুইট শেয়ার করেছেন এই নেতা।

তিনি বর্তমানে ভারতজুড়ে পাঁচ মাসের দীর্ঘ যাত্রায় আছেন, যাকে বলা হয় ‘ভারত জোড়া যাত্রা’ এবং এর জন্য কেরালায় অবতরণ করেছেন।

সেখানে তরুণীদের সঙ্গে বিটিএস-এর পারফরম্যান্স দেখেছেন রাহুল, যারা নিজেদেরকে বিটিএস ভক্ত বা আর্মি বলে পরিচয় দেয়।ভিডিওতে রাহুল গান্ধী মেয়েদের সঙ্গে বন্ধুত্ব, তাদের আগ্রহ এবং শিক্ষা থেকে শুরু করে বেশ কয়েকটি বিষয়ে কথা বলেছেন। তিনি তাদের ভাইকে ডেকে তারপর তাদের ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলেছেন। ভবিষ্যতে তারা নার্স হওয়ার ইচ্ছা প্রকাশ করেছে, তবে ভারতে নয়। তারা কোরিয়ায় কাজ করতে চান জানিয়ে এই রাজনৈতিক নেতাকে চমকে দিয়েছেন।

kalerkantho

রাহুল যখন তাদের এই উত্তরের কারণ জিজ্ঞাসা করলেন তখন একটি মেয়ে উত্তরে বলল, ‘আমরা বিটিএস আর্মি। ’ এরপর যখন রাহুল প্রশ্ন করেন যে, আপনারা কোরিয়ান সঙ্গীত সম্পর্কে কি পছন্দ করেন? তখন ভক্তরা বলেছেন, ‘আপনি যখন মন খারাপ করেন, তখন তাদের গান শোনা বেশ স্বস্তিদায়ক। ’

এই কথোপকথনের সময় তিনি তাদের সঙ্গে বিটিএসের মিউজিক ভিডিও দেখেছিলেন।

kalerkantho

ভিডিওটি পোস্ট করে, রাহুল গান্ধী টুইটারে লিখেছেন, ‘কেরালার বিটিএস আর্মি, এই অবিশ্বাস্য মেয়েদের সঙ্গে একটি আনন্দদায়ক চ্যাট!’ পোস্টটি লাইভ হওয়ার পরপরই ভিডিওটি ভারত এবং বাইরের বিটিএস ভক্তদের দৃষ্টি আকর্ষণ করে। বিশ্বজুড়ে বিটিএস ভক্তরা মন্তব্য করেছেন সেটিতে।