রাহুল-আথিয়ার বিয়েতে সালমানের দেড় কোটি রুপির গাড়ি উপহার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বলিউড নায়িকা আথিয়া শেঠি ও ক্রিকেটার কে এল রাহুল প্রায় তিনবছর প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেছেন। গত ২৩ জানুয়ারি সুনীল শেঠির খান্ডালা বাংলোতে হয় বিয়ের অনুষ্ঠান। সেখানে অংশ নেন পরিবার ও কাছের বন্ধুসহ ১০০ অতিথি। সবার নজর ছিল কে কত দামি উপহার দিচ্ছেন এ তারকা দম্পতিকে। বলিউডের এক সময়ের দাপুটে অভিনেতা সুনীলের মেয়ের বিয়ে, সেখানে দামি উপহার আসবে না তা কি হয়?। বাবার থেকেই আথিয়া পেয়েছেন ৫০কোটি মূল্যের বাড়ি!

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সুনীল শেঠির কাছের বন্ধু হচ্ছেন সালমান খান। বন্ধুর মেয়ের বিয়েতে তাই দামি উপহারই দিয়েছেন বলিউড এ তারকা। আথিয়াকে সালমান দিয়েছেন অডিগাড়ি। ভারতীয় মূল্যে যার দাম ১.৬৪ কোটি রুপি।
সুনীল শেঠির আরেক কাছের বন্ধু জ্যাকি শ্রফ আথিয়াকে দিয়েছেন ৩০ লাখ রুপির সুইস ঘড়ি। আথিয়ার ঘনিষ্ঠ বন্ধু অর্জুন কাপুর দিয়েছেন হিরার নেকলেস, দাম ১.৫ কোটির কাছাকাছি।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, বিরাট কোহলি নাকি কেএল রাহুলকে দিয়েছেন ২.১৭ কোটি রুপির বিএমডব্লিউ গাড়ি। আর মহেন্দ্র সিং ধোনি উপহার হিসেবে পাঠিয়েছেন ৪০লাখ রুপির একটি কাওয়াসা কিনিনজাবাইক।

সুনীল শেঠির পক্ষ থেকে মিডিয়াকে জানানো হয়েছে, আইপিএল শেষ হলেই মুম্বাইতে জমকালো আয়োজনে আথিয়া শেঠিও ক্রিকেটারকে এল রাহুলের রিসেপশন পার্টির আয়োজন করা হবে।

সূত্র: যুগান্তর