বৃহস্পতিবার , ১৭ অক্টোবর ২০২৪ | ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাহুলের সঙ্গে বিচ্ছেদ পর এবার পাকিস্তানিকে মন দিলেন শ্রদ্ধা!

Paris
অক্টোবর ১৭, ২০২৪ ১১:৪২ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

বহু জল্পনার পরে বালিউডের চিত্রনাট্যকার রাহুল মোদির সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন শ্রদ্ধা কাপুর। প্রেমিক নাকি রাতের ঘুম কেড়েছেন। সমাজিকমাধ্যমে সোহাগী পোস্টে মজা করে লিখেছিলেন অভিনেত্রী। কিন্তু তার কিছু দিনের মধ্যেই ছন্দপতন। রাহুলের সঙ্গে সম্পর্ক ভাঙে শ্রদ্ধার। অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে শ্রদ্ধার একাকী প্রবেশ নজর এড়ায়নি নেটিজেনদের। তারপরেই দেখা যায় রাহুলকে ইনস্টাগ্রামে আর অনুসরণ করছেন না শ্রদ্ধা। এমনকি রাহুলের পোষ্য সারমেয়কে পর্যন্ত ‘আনফলো’ করে দেন অভিনেত্রী। যেটা থেকে স্পষ্ট হয়, শ্রদ্ধা-রাহুলের সম্পর্কটা আর নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধা জানিয়েছেন, তিনি সম্পর্কে রয়েছেন। এমনকি নাম না করে সঙ্গীর কথাও উল্লেখ করেছিলেন তিনি। এর পরেই প্রশ্ন উঠতে শুরু করে, রাহুল এখন অতীত, তা হলে কার সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রদ্ধা? বলিউড পাড়ায় গুঞ্জন, এক সিন্ধি ব্যবসায়ীর প্রেমে পড়েছেন অভিনেত্রী।

সমাজিকমাধ্যমে এমনই একটি পোস্ট ভাইরাল হয়েছে। সেখানে লেখা, শ্রদ্ধা কাপুর রাহুল মোদির সঙ্গে এখন সম্পর্কে নেই। তিনি এখন একজন সিন্ধি পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই পোস্ট অনুযায়ী, শ্রদ্ধার প্রেমিকের বলিউডের সঙ্গে সরাসরি কোনো সম্পর্ক নেই। কিন্তু বলিউডের ছবিতে তিনি বিনিয়োগ করে থাকেন। ‘স্ত্রী ২’ ছবির প্রচারের সময়ে দিল্লিতেও গিয়েছিলেন তিনি।

বি-টাউনের একটি ঘনিষ্ঠ সূত্রের খবর অনুযায়ী, এই সিন্ধি ব্যবসায়ী শ্রদ্ধার চেয়ে বয়সে ছোট। খুব শীঘ্রই নাকি চারহাত এক হতে চলেছে তাদের।

উল্লেখ্য, ‘স্ত্রী ২’ ছবিতে অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন শ্রদ্ধা। বক্স অফিসে এই ছবি সফল। তবে পর্দার বাইরেও তাঁর বহু অনুরাগী। সমাজমাধ্যমে তার অনুরাগীর সংখ্যাও লক্ষ্যণীয়।

সূত্র: যুগান্তর

সর্বশেষ - বিনোদন