রাহিমকে বাঁচাতে আমরা ক’জন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর অসহায় রোগাক্রান্ত পরিবারের পাশে দাঁড়িয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন আমরা ক’জন। তারা ফুসফুস রোগে আক্রান্ত ১২ বছর বয়সী আব্দুল রাহিমকে বাঁচাতে বিভিন্ন মানুষের কাছ থেকে অর্থ সংগ্রহ করে ৪০ হাজার টাকা পরিবারটির হাতে তুলে দিয়েছে।

শুক্রবার রাতে রাজশাহী প্রেসক্লাবে এই অর্থ তুলে দেয়া হয়। এরআগে ওই পরিবারকে ৯০ হাজার টাকা প্রদান করেছিলো আমরা ক’জন। ওই অর্থ নিয়ে রাহিমের পিতা তাকে সঙ্গে নিয়ে ভারতে ভেলরে চিকিৎসার জন্য রওনা হয়। সে ১৩ দিন ধরে সেখানে চিকিৎসাধীন রয়েছে। এ সময় আরো অর্থের প্রয়োজন পড়লে শুক্রবার এই সংগৃহিত অর্থ তুলে দেয়া হয়।

রাজশাহী প্রেসক্লাব সহ-সভাপতি আবু সালে মো ফাত্তাহর সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমানের পরিচালনায় অর্থ হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহ-সভাপতি ও রাজশাহী আকুপ্রেসার সোসাইটির পরিচালক ডা. রওশন আলী, রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের যুগ্ম সম্পাদক আসলাম-উদ-দৌলা, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা মহানগর সাধারণ সম্পাদক জামিল হোসেন জনি, মোটর শ্রমিক ইউনিয়ন নেতা আব্দুল হাকিম রাজা এবং আমরা ক’জনের পক্ষে উপস্থিত ছিলেন মো. পলাশ ও রফিকুল ইসলাম।

এ সময় বক্তারা সমাজের অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমরা ক’জন এর এই মহতী উদ্যোগ দ্বারা অনুপ্রাণিত হয়ে বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহ্বান জানান।
স/শ