রাসিক মেয়রের পক্ষে যুবলীগ নেতা রনির ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে মহানগরীতে বসবাসরত গরীব, অসহায়, ছিন্নমুল ও নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি।

বৃহস্পতিবার বিকেলে কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সাড়ে তিনশ ব্যক্তির মাঝে ইফতার বিতরণ করা হয়।

এ সময় তৌরিদ আল মাসুদ বলেন, শ্রমজীবি মানুষের কথা চিন্তা করে নিয়মিত ভাবে পবিত্র রমজান মাসব্যাপী এভাবেই প্রতিদিন ইফতার বিতরণ করা হবে। লকডাউনে অভাবী মানুষজন খাদ্য সংকটে পড়েছে। এই সংকটকালে তাদের হাতে একমুঠো  খাবার তুলে দেওয়া মানবিক কাজ। মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে।

তিনি আরও বলেন, ইফতার বিতরণ কার্যক্রম পর্যায়ক্রমে নগরীর অন্যান্য গুরুত্বপূর্ণ ট্রাফিক মোড়ে অবস্থান নিয়ে অভাবী মানুুষের মাঝে বিতরণ অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ এই লকডাউনের মাঝে মানুষের সংকটে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে এবং ঐক্যবদ্ধ হয়ে দলীয় নেতাকর্মীদের দরিদ্র জনগোষ্ঠীর সুখ-দুঃখের সাথী হয়ে কাজ করার আহ্বান জানায়।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, সহ-সভাপতি সিরাজুল ইসলাম জাবু, সাংগাঠনিক সম্পাদক মুকুল শেখ, অর্থ সম্পাদক সৈয়দ জাফর মতিন রাজিব, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক আরাকান উদ্দিন বাপ্পি, সহ সম্পাদক আলম শেখ, সহ সম্পাদক শরিফুল ইসলাম, সদস্য আরিফুল হক কদম, সদস্য তৌফিক সাহা, সদস্য মোঃ সোহাগ, সদস্য মোঃ ইউসুফ সহ ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ ও ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ দিপু,পাপ্পু,শাওন, দ্বীপ সহ প্রমুখ ।

স/রি