রাসিক মেয়র লিটনের ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়া রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মেয়রের উপশহরস্থ বাসভবনের পাশে প্যান্ডেলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সিটি কর্পোরেশনের কাউন্সিলরসহ মহানগরীর বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটনকে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যক্তিবর্গরা ফুলেল শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ২০০৮ থেকে ২০১৩ সাল পর্যন্ত রাজশাহীতে ব্যাপক উন্নয়ন করেছিলাম। কিন্তু পরবর্তীতে আমি দায়িত্বে না আসায় উন্নয়ন মুখ থুবড়ের পড়ে। দ্বিতীয় মেয়াদে দায়িত্ব পেয়ে উন্নয়নের সেই জায়গায় আসতে কিছুটা সময় লাগছে। তবে আশাবাদী দ্রুতই উন্নয়ন হবে।
তিনি আরো বলেন, রাজশাহীর উন্নয়নে ৫০ বছর মেয়াদী মহাপরিকল্পনা গ্রহণ করা হয়েছে। শিল্পায়ন হবে, আন্তর্জাতিক নৌবন্দর হবে, বিমানবন্দর আন্তর্জাতিক করাসহ সার্বিক দিক দিয়ে উন্নয়ন হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন, মেয়র খায়রুজ্জামান লিটন এখন শুধু একজন ব্যক্তি নন, তিনি একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন। এই প্রতিষ্ঠানকে বাঁচাতে রাখার দায়িত্ব আমাদের সকলের। আমাদের সবাই মিলে এই প্রতিষ্ঠানে আরো প্রসারিত করতে হবে।

কবি আরিফুল হক কুমারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্রধান নিবার্হী কর্মকর্তা শাওগাতুল আলম, সাবেক এমপি জিন্নাতুন নেসা তালুকদার, অধ্যাপিকা ফরিদা সুলতানা, মুক্তিযোদ্ধা অধ্যাপক রুহুল আমিন প্রামাণিক, মহানগরের সাবেক কামান্ডার মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, রাবির সাবেক ছাত্র-উপদেষ্টা গোলাম সাব্বির সাত্তার তাপু, প্রফেসর গোলাম কবির, মুক্তিযোদ্ধা মীর কুতুবুল আলম, রাজশাহী কলেজ অধ্যক্ষ হবিবুর রহমান, নিউ গর্ভ. ডিগ্রি কলেজ অধ্যক্ষ এস.এম জার্জিস কাদির, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি গোলাম সারওয়ার স্বপন প্রমুখ।

স/অ