রাসিক নির্বাচন নেতাকর্মীদের জন্য অগ্নিপরীক্ষা: নানক

নিজস্ব প্রতিবেদক:

আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন নেতাকর্মীদের জন্য অগ্নিপরীক্ষা। কেন্দ্রগুলোতে ভোট কম-বেশি হলে আপনাদের জবাব দিতে হবে। বেশি হলে পুরস্কার আর কম হলে তুরস্কার রয়েছে।

আজ সোমবার দুপুরে বাংলাদেশ আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন,বিগত নির্বাচনে লিটন জয়ী হবে বলে নেতাকর্মীরা গাঁ ছাড়া দিয়েছিলো। তাদের মধ্যে অলসতা কাজ করেছে। বর্তমান সময়ে তার কিছুই নেই। নেতাকর্মীরা উজ্জীবিত। রাজশাহীর উন্নয়নে জন্য এএইচএম খায়রুজ্জামান লিটনকে ভোট দিতে হবে। বিএনপির জামায়াত অপপ্রচারের কাছে পরাজিত হয়েছি। রাসিক নির্বাচনে আওয়ামী লীগের নৌকা নিয়ে একজন্যই নির্বাচন মাঠে সে হলো লিটন। আপনাদের সকলকে লিটনের পক্ষে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, রাসিক নির্বাচনে ২১জন কাউন্সিলর আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে ভোট করছে।  মেয়র বাদ দিয়ে কাউন্সিলরের জন্য কাজ করবেন তা হবে না। আগে মেয়র পরে কাউন্সিলর। প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের কমিটি করতে হবে। ভাটারদের বাড়ি বাড়ি গিয়ে তাদের বোঝাতে হবে লিটনের বিষয়ে। লিটনের উন্নয়নের কথা তাদের কাছে বলতে হবে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আলোচনাসভা বিশেষ অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাসিকের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ড।

এসময় বক্তব্য দেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা এস এম কামাল হোসেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী পুঠিয়া-দুর্গাপুরের সাংসদ আাবদুল ওয়াদুদ দারা, বাগমারার সাংসদ ইঞ্জিনিয়ার এনামূল হক, সাংসদ বেগম আকতার জাহান, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, কাটাখালী পৌর মেয়র আব্বাস আলীসহ নগর ও জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

স/আ