রাসিকের নয় নম্বর ওয়ার্ডে উপনির্বাচন, জমেছে নির্বাচনী প্রচারণা

নিজস্ব প্রতিবেদক:  আসন্ন ৯ নম্বর ওয়ার্ড উপ-নির্বাচনে কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ প্রতীকের প্রচার-প্রচারণা চালচ্ছেন। প্রার্থীরা দিনভর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন। তার অংশ হিসেবে প্রচারণা চালিয়েছেন রাসেল জামান।

বৃহস্পতিবার (৩০ সেপ্টম্বর) বিকেলে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় তার কর্মী সমর্থকরা টিফিন ক্যারিয়ার প্রতীকের প্রচারণা চালায়। এদিন ওয়ার্ডের বিভিন্ন সড়কে কর্মীরা প্রচারণা চালায়। এসময় কাউন্সিলর প্রার্থী রাসেল জামান বাড়ি বাড়ি গিয়ে ভোট চান।

ভোটারা রাসেল জামানকে ভোট দেওয়ার প্রতিশ্রুত দেন। রাসেল জামান জানান, আমি প্রত্যাশা করি দলমত ভুলে সবাই আমাকে ভোট দেবে, এলাকার উন্নয়নের স্বার্থে। করোনাকালীন সময় ছাড়াও অতিতে আমি ও আমার পরিবার মানুষের পাশে থেকেছি। আবারও থাকতে চাই। এই নির্বাচনে আমি জয়ী হয়ে ওয়ার্ডবাসীর সেবা করতে চাই।

তিনি বলেন, প্রচার-প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। ওয়ার্ডবাসী চাচ্ছে আমাকে। তাই গণসংযোগগুলো মানুষের উপচে পড়া ভীর হচ্ছে। সবমিলে এলাকায় নির্বাচনী পরিবেশ বিরাজ করছে। অন্য প্রার্থীরাও তাদের নিজ নিজ প্রচারণা চালাচ্ছেন। অন্যদিকে, ওয়ার্ডে অন্য প্রার্থীদের গণসংযোগ করতে দেখা গেছে। প্রার্থীরা নিজে থেকে বা কর্মীদের নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোগ প্রার্থনা করছেন।

এছাড়া পুরো ওয়ার্ডে প্রার্থীদের ব্যানার-পোস্টারে ছেয়ে গেছে। অন্যদিকে, এই ওয়ার্ডে নির্বাচনের লক্ষে কাউন্সিলর প্রার্থী সাইফুল্লাহ শান্ত করাত প্রতী নিয়ে নির্বাচনে অংশ নিয়েছে। তার পক্ষেও চলছে প্রাচর-প্রচারণা। বিকেলে তার পক্ষে ওয়ার্ডে নারী-পুরুষরা প্রচারণা নামে।

এসময় তারা সাধারণ ভোটারদের থেকে ভোট প্রার্খনা করেন। প্রসঙ্গত, আগামি ৭ অক্টোবর এই ওয়ার্ডটি নির্বাচন অনুষ্ঠিত হবে। আর আগামী ৫ অক্টোবর পর্যন্ত প্রার্থীরা নিজের প্রচার-প্রচারণা চালাতে পারবে।

স/এআর