রাসিককে ১০ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করলো জনতা ব্যাংক

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সিটি কর্পোরেশনকে ১০ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেছে জনতা ব্যাংক লিমিটেড। সিটি কর্পোরেশনের জিরো সয়েল প্রকল্পের জন্য এই টাকা প্রদান করা হয়। আজ সোমবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স কক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন জনতা ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহা-ব্যবস্থাপক মো. আখতারুজ্জামান ও রাজশাহী এরিয়া কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।

অনুষ্ঠানে মেয়র লিটন বলেন, পরিস্কার-পরিচ্ছন্ন, নির্মল বায়ুর শহর রাজশাহী। রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগ ও সকলের সহযোগিতায় বায়ু দূষণ কমানোয় বিশ্বের সেরা হয়েছিল রাজশাহী। নগরীকে আরো সবুজায়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে সহযোগিতার অনুরোধের পরিপ্রেক্ষিতে ১০ লাখ টাকা প্রদান করলো জনতা ব্যাংক। রাসিকের জিরো সয়েল প্রকল্পে ১০ লাখ টাকা অনুদান প্রদান করায় জনতা ব্যাংকের পরিচালনা পর্ষদসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি ও সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মেয়র আরো বলেন, রাজশাহীতে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটেনি। এজন্য এখানকার অর্থনৈতিক প্রবাহ কম। বিপুল সংখ্যক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটানোর চেষ্টা অব্যহত রয়েছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী বিসিক-২ অনুমোদন দিয়েছে। বিসিক-২ এর জমি অধিগ্রহণের কাজ শেষ হয়েছে। এখন মাটি ভরটের কাজ শুরু হবে। বিসিক-২ এ প্রকৃত উদ্যোক্তদের প্লট বরাদ্দ প্রদান করা হবে।

অনুষ্ঠানে মেয়র প্রকৃত উদ্যোক্তা ও তরুণদের ঋণ সহায়তা প্রদানে জনতা ব্যাংককে এগিয়ে আসার আহ্বান জানান।

চেক হস্তান্তর অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক ও জন ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

স/শা