সোমবার , ২৫ জুন ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাশিয়ার জালে উরুগুয়ের দুই গোল

Paris
জুন ২৫, ২০১৮ ৮:৫৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

২৩ মিনিটে স্বাগতিক রাশিয়ার জালে উরুগুয়ের দুই গোল। খেলার ১০ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন লুইস সুয়ারেজ। ২৩ মিনিটে দিয়েগো ল্যাক্সালত গোল করে দলের ব্যবধান দ্বিগুণ করেন।

সুয়ারেজের গোলে এগিয়ে উরুগুয়ে

লুইস সুয়ারেজের গোলে ১-০তে এগিয়ে উরুগুয়ে। খেলার ৯ মিনিটে পেনাল্টি পায় উরুগুয়ে। ডান পায়ের বুলেট শটে গোল করতে ভুল করেননি বর্সেলোনার এই তারকা স্ট্রাইকার সুয়ারেজ।

রাশিয়ার মাঠে স্বাগতিকদের শুরুতে গোল দিয়ে তাতিয়ে তুলেছেন উরুগুয়ের ফুটবলাররা।

বিশ্বকাপের স্বাগতিক দল হিসেবে আগেই নকআউট পর্বের খেলা নিশ্চিত করেছে রাশিয়া। নিজেদের প্রথম দুই খেলায় সৌদি আরব এবং মিসরকে পরাজিত করে রাশিয়া। আজ উরুগুয়েকে হারিয়ে ‘এ’ গ্রুপ থেকে সেরা দল হিসেবে শেষ ষোলোতে যেতে চায় রাশিয়া।

অথচ ফিফা র‌্যাংকিংয়ে টুর্নামেন্টের সবচেয়ে পিছিয়ে থাকা দলটি বিশ্বকাপের আগে টানা আট মাস ছিল জয়হীন। সবাইকে চমকে দিয়ে সেই রাশিয়াই সবার আগে নিশ্চিত করেছে শেষ ষোলোর টিকিট।

গ্রুপ চ্যাম্পিয়ন হতে সামারায় আজ উরুগুয়ের বিপক্ষে শেষ ম্যাচে এক পয়েন্ট পেলেই চলবে রাশিয়ার। টানা দুই জয়ে শেষ ষোলো নিশ্চিত করে ফেলা উরুগুয়েরও সুযোগ আছে গ্রুপসেরা হওয়ার। তবে দু’দলের পয়েন্ট সমান হলেও গোল ব্যবধানে রাশিয়া এগিয়ে থাকায় গ্রুপসেরা হতে শেষ ম্যাচে জয়ের কোনো বিকল্প নেই দুইবারের বিশ্বচ্যাম্পিয়নদের সামনে।

সর্বশেষ - খেলা