মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর ২০২৪ | ১৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রামেবি ভিসির নিয়োগে নার্সিং শিক্ষার্থীদের আনন্দ মিছিল, ফুলেল শুভেচ্ছা

Paris
সেপ্টেম্বর ১০, ২০২৪ ১০:৩২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) উপাচার্য নিয়োগ হওয়ায় আনন্দ মিছিল করেছেন বৈষম্যবিরোধী নার্সিং অনুষদের শিক্ষার্থীরা।
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুর ১টায় রাজশাহী নার্সিং কলেজ চত্বর থেকে মিছিলটি বের হয়ে উপাচার্য কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ডা. জাওয়াদুল হককে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন শিক্ষার্থীরা।
সাক্ষাতকালে নার্সিং অনুষদের সেশনজটসহ কয়েকটি বিষয় উত্থাপন করা হয়। ইতোমধ্যে পরীক্ষা গ্রহণসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে নবনিযুক্ত উপাচার্য শিক্ষার্থীদের জানান। প্রফেসর ডা. জাওয়াদুল হক বলেন, আমি মাঝেমধ্যে শিক্ষার্থীদের নিয়ে বসব। যা যৌক্তিক চাওয়া, সব পূরণ করব। অযৌক্তিক কিছু হলে তা সাথে সাথে না বলে দেব।
পরীক্ষার ব্যাপারে তিনি বলেন, শনিবার থেকে চতুর্থ বর্ষের (২০১৯-২০ সেশন) লিখিত ফাইনাল পরীক্ষা হবে। টানা চলবে পরীক্ষা। এরপর মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা নিয়ে দ্রুতই ফলাফল প্রকাশ করা হবে। এছাড়া এ সেশনের লাইসেন্স পরীক্ষার ব্যাপারেও ঢাকায় কথা বলব। শিক্ষার্থীরা তার কার্যালয় থেকে বের হওয়ার পরপরই পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়।
এদিন সাক্ষাতকালে শিক্ষার্থীরা তার পাশে থাকার কথা জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তারা বলেন, ৭ দিন ধরে আমরা আন্দোলন করছিলাম। অবশেষে মূল দাবি পূরণ হচ্ছে। সমন্বয়ক আমানুল্লাহ আমান বলেন, আমাদের আর কোনো কর্মসূচি নেই। আমাদের উত্থাপিত বিষয়গেুলো উপাচার্য মহোদয় বিবেচনা করবেন বলে জানিয়েছেন।

সর্বশেষ - রাজশাহীর খবর