রামেবির নার্সিং ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক:

সদ্য প্রতিষ্ঠিত রাজশাহী মেডিকেল বিশ^বিদ্যালয় (রামেবি) অধিভুক্ত নার্সিং কলেজ সমূহের প্রথমবার অনুষ্ঠিত বিএসসি ইন নার্সিং/ পাবলিক হেলথ নার্সিং (পোস্ট বেসিক) ১ম বর্ষ চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। এতে বিএসসি ইন নার্সিং-এ ১৮.০৭% এবং বিএসসি ইন পাবলিক হেলথ নার্সিং ৬০.৩৪ % পাশ করেছে। ফলাফল রামেবির ওয়েব সাইট থেকে জানা যাবে।

আজ বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের অস্থায়ী কার্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের দপ্তর থেকে পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এসএমএ হুরায়রা ফলাফল ঘোষণা করেন। এরপর সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ই-মেইল নম্বরে ফলাফলের সফ্ট কপি প্রেরণ করা হয়েছে। এসময় কলেজ পরিদর্শক ডা. রাগীব আহসান, সেকশন অফিসার জামাল উদ্দীন, আব্দুস সোবহানসহ সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

বিএসসি ইন নার্সিং (পোস্ট বেসিক) প্রোগ্রামে ৩২১ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাস করেছে ৫৮ জন। পাশের হার শতকরা ১৮.০৭। বিএসসি ইন পাবলিক হেলথ নার্সিং (পোস্ট বেসিক) প্রোগ্রামে ৫৮ জন পরীক্ষার্থী অংশগ্রহন করে পাশ করেছে ৩৫ জন। পাশের হার শতকরা ৬০.৩৪।

রামেবির উপাচার্য অধ্যাপক ডা. মাসুম হাবিব পরীক্ষা সংক্রান্ত কাজে সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন এবং ভবিষ্যতে মান সম্মত নার্সিং শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক, শিক্ষার্থী ও সম্মানিত অভিভাবকগণকে অনুরোধ জানিয়েছেন।

রামেবির অধীনে প্রথমবার অনুষ্ঠিত বিএসসি ইন নার্সিং ও বিএসসি ইন পাবলিক হেলথ নার্সিং (পোস্ট বেসিক) পরীক্ষা এ বছর ৩১ জুলাই শুরু হয়ে ৫ সেপ্টেম্বর শেষ হয়।

স/শা