রামেক ছাত্র শিবিরের সভাপতি ও কর্মীসহ গ্রেফতার ৫১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে মেট্রোপলিটন পুলিশের অভিযানে রাজশাহী মেডিক্যাল কলেজের ইসলামী ছাত্র শিবিরের সভাপতি ও দুইজন শিবির কর্মীসহ মোট ৫১ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
শনিবার রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলমের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
বিবৃতিতে বলা হয়, মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ১১ জন, মতিহার থানা ১৫ জন, শাহমখদুম থানা ৯ জন, ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭ জন মাদক ব্যবসায়ী, রাজনৈতিক ৩ জন ও অন্যান্য অপরাধে ২১ জন গ্রেফতার করা হয়েছে।

 

এরমধ্যে রাজপাড়া থানা পুলিশ  মোঃ আনোয়ার হোসেন মিঠু (২৭)কে ১১ পিচ ইয়াবাসহ, রয়েল(৩৩) কে ২ গ্রাম হেরোইনসহ, মতিহার থানা পুলিশ  রহিদ(৩৯)কে ২ গ্রাম হেরোইনসহ, আব্দুল্লাহ(৫২) কে ২০০ গ্রাম গাজাসহ, শাহমখদুম থানা পুলিশ, আব্দুস সালাম দিলু(৪৫),তানভীর আহম্মেদ সোহাগ(২২)দ্বয়কে ৬ লিটার চোলাই মদসহ, মতিহার থানা পুলিশ অভিযান চালিয়ে শরিফুল ইসলাম(২৬),  রেজাউল করিম কামাল(২৮) নামক শিবির কর্মীদ্বয়কে মতিহার থানাধীন মহনপুর এলাকায় হতে গ্রেফতার করে এবং  ডিবি আরএমপি সন্ধ্যার দিকে গোপন সংবাদের ভিতিত্তে নগরীর হেতেমখাঁ এলাকা হতে রাজশাহী মেডিক্যাল কলেজ এর ইসলামী ছাত্র শিবিরের সভাপতি শিমন হোসেন(২৪)কে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স/অ