সোমবার , ৩ ডিসেম্বর ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রামেকে টিকিট কাটার ১০ মিনিটে দালালের খপ্পরে নারী!

Paris
ডিসেম্বর ৩, ২০১৮ ২:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

হাসপাতালের আউট ডোরে টিকিট কাটার ১০ মিনিটের মধ্যে দালালের খপ্পরে ক্ষয়া গেলে নারীর টাকা। আজ সোমবার সকাল ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসাপাতালে এঘটনা ঘটে। এঘটনায় দালাল সন্দেহে রাজপাড়া থানার আলীগঞ্জ এলাকার শাহদৎ হোসেনের স্ত্রী তাহমিনাকে (৩৫) আটক করেছে পুলিশ।

ওই নারী হলেন, জেলার মোহনপুরের ঘাশিগ্রাম ইউনিয়নের শিয়ালখোলা এলাকার ইব্রাহীমের স্ত্রী সাজেদা (৪৫)।

সাজেদার ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহসম্পাদক আরব হোসেন সিল্কসিটিনিউজকে জানায়, তার বোন সাজেদা ও ভাতিজি শিরিন সকালে হাসপাতালে আসেন। সাজেদার কানের সমস্যার জন্য। এর পরে তিনি হাসপাতালের আউট ডোরে লাইনে দাঁড়িয়ে টিকিট কাটান।

টিকিট নিয়ে পাশে দাঁড়িয়ে থানা একব্যক্তিতে বলন, নাক, কান, গলা বিভাগটি কোন দিকে? এমন কথার উত্তরে ওই দালাল বলেন, ‘এই ডাক্তার রবি-সোমবার রোগি দেখেন না। আপনারা চলে ভালো ডাক্তার আছে।’ এই বলে সাজেদা ও ভাতিজি শিরিনকে নিয়ে যায় কোন এক ডাক্তারের কাছে।

তিনি আরো বলেন, এর পরে ডাক্তার সাজেদার সমস্যার কথা শুনে ৫০০ টাকা ভিজিট নেন। আর বলেন, আল্টাসোনাগ্রাফি ও এক্সরে করতে হবে। এর জন্য ২ হাজার ৫০০ টাকা লাগবে। এর পরে শিরিন আমাকে  (আরব হোসেন) ফোন করে। এর পরে আমি আসলে তারা পাত্তা দেয়নি।

রামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এসআই রফিকুল সিল্কিসিটিনিউজকে বলেন, এক নারীকে আটক করে রাজপাড়া থানায় পাঠানো হয়েছে।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর