রাবি শেরপুর উপজেলা সমিতির সভাপতি সোহান, সম্পাদক রাজু

নিজস্ব প্রতিবেদক, রাবি:

নৃবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সোহানুর রহমানকে সভাপতি ও আরবি বিভাগের শিক্ষার্থী তরিকুল ইসলাম রাজুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত বগুড়া জেলার শিক্ষার্থীদের সংগঠন শেরপুর উপজেলা সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ম মাঠে এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া শিক্ষার্থীদের নবীনবরণ ও মাস্টার্স শেষ করা শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। আগামী একবছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি সুজন আলী, ওবাইদুর রহমান, নাজিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক শাফিউল ইসলাম, খায়রুল আলম, সংগঠনিক সম্পাদক তরিকুর রহমান জীম, অর্থ সম্পাদক নাজমুল হক, ক্রীড়া সম্পাদক ইমতিয়াজ রহমান, নারী ছাত্রী বিষয়ক সম্পাদক ফারজানা পারভিন, শিক্ষা বিষয়ক সম্পাদক শামীম হাসান, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম।

সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি শিবলী সুজনের সভাপতিত্বে এবং বিদায়ী সাধারণ সম্পাদক নাজমুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ওমর ফারুক, সহকারী জজ আবু সাঈদ শুভ, ৩৭তম বিসিএস প্রশাসন ক্যাডারে সুপারিশপ্রাপ্ত আমিনুল ইসলাম, ৩৭তম বিসিএসে নন ক্যাডার মতিউর রহমান প্রমুখ।

স/শা