রাবি শিক্ষার্থীকে অস্ত্র ঠেকিয়ে ছিনতাই

নিজস্ব প্রতিবেদক, রাবি:
অস্ত্রের মুখে জিম্মি করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর মোবাইল ও নগদ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্যার জগদীশ চন্দ্র বসু (তৃতীয় বিজ্ঞান ভবন) ভবনের পেছনের রাস্তায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সুরমান আলী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং শহীদ হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী।

সুরমান জানান, তিনি বুধবার রাতে টিউশন শেষে স্যার জগদীশ চন্দ্র বসু অ্যাকাডেমিক ভবনের পেছনের রাস্তা দিয়ে সাইকেলে হলে ফিরছিলেন। রাস্তায় আগে থেকে দু’টি বাইকে দাঁড়িয়ে থাকা ৫ জন যুবক তাকে সাইকেল থামাতে বলে। সাইকেল থামাতেই তার মাথায় ও কোমড়ে অস্ত্র ঠেকিয়ে এবং গলায় ছুরি ধরে মোবাইল ও মানিব্যাগ নিয়ে দ্রুত পালিয়ে যায় ছিনতাইকারীরা। ছিনতাইকারীদের মুখ কাপড়ে ঢাকা ছিলো থাকায় কাউকে চিনতে পারেনি সুরমান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, ছিনতাইয়ের ঘটনাটি শুনেছি। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে। পরবর্তীতে যেন এমন ঘটনা না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকতে এবং তাদেরকে ছদ্মবেশে ক্যাম্পাসে টহল বাড়াতে বলা হয়েছে।

স/অ