রবিবার , ২০ মার্চ ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবি শহীদ মিনারে জুতা পায়ে টিকটক ভিডিও করায় আটক ৬

Paris
মার্চ ২০, ২০২২ ১০:১৫ পূর্বাহ্ণ

রাবি প্রতিনিধিঃ

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শহীদ মিনারে টিকটক ভিডিও তৈরি ও অশালীন কার্যক্রম করার অভিযোগে ৬ জন তরুণ- তরুণীকে আটক করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা।

শনিবার (১৯ মার্চ) দুপুর আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর থেকে তাদেরকে আটক করা হয়। পরে সন্ধ্যায় প্রক্টর দপ্তরে তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

আটকরা হলেন- রাজ আহমেদ, শামীম রেজা, শাকিল, মলি খাতুন, সুমাইয়া সুলতানা, অর্পিতা, সজীব ইসলাম। এদের কেউ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নয় বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে জানতে চাইলে প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার অশালীন কার্যক্রম করছে কয়েকজন তরুণ তরুণী এরকম খবর পাই আমরা। পরে সেখানে গিয়ে দেখি শহীদ মিনার বেদীতে জুতাপায়ে ওঠাসহ কিছু দৃষ্টিকটু ভঙ্গিতে ভিডিও করছিলো তারা। তারা টিকটক ভিডিও করছিলো৷ তাদের কেউ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নয়।

তিনি আরো বলেন, দুপুরে আটক করে তাদেরকে প্রক্টর অফিসে নিয়ে আসা হয়। সবাই অপ্রাপ্তবয়স্ক‌ হ‌ওয়ায় পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে৷ ক্যাম্পাসে এসে অশালীন কার্যকলাপের সাথে যুক্ত থাকায় তাদেরকে সতর্ক করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ - রাজশাহীর খবর