রাবি প্রেসক্লাবের নতুন কমিটি : সভাপতি শাকিল, সম্পাদক সোহান

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ৩১তম কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে দৈনিক ভোরের ডাক ও জাগো নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সালমান শাকিল ও সাধারণ সম্পাদক পদে দি ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস এর সোহানুর রহমান সুমন নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে নির্বাচন প্রক্রিয়া শেষে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. আমজাদ হোসেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- ডেইলি ইন্ডাস্ট্রির বেলাল হোসাইন বিপ্লব ও দৈনিক আমাদের অর্থনীতির আবু বকর অন্তু, যুগ্ম সম্পাদক-দৈনিক শেয়ার বিজের  সাঈদ সজল, কোষাধ্যক্ষ- দৈনিক মানবকন্ঠের কামরুল হাসান অভি, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- (টাইমস অব বাংলাদেশের এম আর মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক- আমাদের রাজশাহীর তৌশিক তুহিন, ক্রীড়া সম্পাদক- দি ডেইলি ক্যাম্পাসও ঢাকা পোস্টের মেশকাত মিশু, দপ্তর সম্পাদক-ঢাকা টাইমসের আব্দুল্লাহ আল মামুন, কার্যনির্বাহী সদস্য-দৈনিক নতুন প্রভাতের  শোয়াইব শুভ , রাজশাহী সংবাদের আসিক আদনান এবং প্রতিদিনের সংবাদের জোবায়ের জামিল।

ফলাফল ঘোষণার সময় আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. ফজলুল হক, অধ্যাপক ড. হাছানাত আলী, অধ্যাপক ড. রেজাউল করিম বকসী প্রমুখ।

নতুন কমিটিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটি, শিক্ষক ফোরাম, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, ছাত্রদলসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শুভেচ্ছা জানিয়েছেন।

স/জে