বৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি সাব্বির, সম্পাদক ত্রিষান

Paris
মার্চ ২৪, ২০২২ ৮:৪৭ অপরাহ্ণ

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের (আরইউসিসি) ৯ম পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ফাইন্যান্স বিভাগের শিক্ষার্থী মোহাম্মদ সাব্বির হোসাইনকে সভাপতি ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থী ত্রিষান খানকে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

বুৃধবার (২৩ মার্চ) এক অনুষ্ঠান সংগঠনটির সদস্য ও উপদেষ্টাদের উপস্থিতিতে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- হলেন- সহ সভাপতি মাহমুদ আজিজ, যুগ্ম সাধারণ সম্পাদক সায়েদুর রহমান, রাকিবুজ্জামান, ফারিয়া নৌশিন তৃপ্তি, সাংগঠনিক সম্পাদক খোন্দকার অভিষেক ইবনে শামস, আহমেহ আর রাফি, অর্থ সম্পাদক মেহেদি হাসান, অর্থ সহায়তা সম্পাদক শেখ সাব্বির হোসেন, এইচআর ও উন্নয়ন সম্পাদক মো. জান্নাতুল ফেরদৌস, এইচআর ও উন্নয়ন সহকারী সম্পাদক ফাহমিদা আশরাফি আদিবা,ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক সার্জিল আহমেদ, ইভেন্ট ম্যানেজমেন্টসহকারী সম্পাদক সানজিদুল ইসলাম উদয়, ফারিয়া ফারিন, প্রচার ও ব্র্যান্ডিং সম্পাদক মো. আসিকুর রহমান।

প্রচার ও ব্র্যান্ডিং সহকারী সম্পাদক আজমাঈন হোসেন সাব্বির, মো. মেফতাহুল স্বপ্নিল, মিডিয়া অ্যান্ড পাবলিকেশন সম্পাদক শহিদুল আলম, মিডিয়া ও পাবলিকেশন সহকারী সম্পাদক নাজমুল আকতার, সার্ভিস এবং লজিস্টিক বিষয়ক সম্পাদক মো. আতিক মাহমুদ, সার্ভিস এবং লজিস্টিক সহকারী সম্পাদক তন্ময় কুমার বিশ্বাস, মাহির তানভীর, কমিউনিকেশন এবং এক্সটার্নাল অ্যাফেয়ার্স সম্পাদক আয়েশা আক্তার, কমিউনিকেশন এবং এক্সটার্নাল অ্যাফেয়ার্স সহকারী সম্পাদক আসিফ আল আকিব, আইসিটি ও প্রচার সম্পাদক সাকিব ইসতিয়াক নিশান, আইসিটি ও প্রচার সহকারী সম্পাদক আলভী আশরাফ, সংস্কৃতি ও অপারেশন সম্পাদক রাইতাহ ইসলাম, সংস্কৃতি ও অপারেশন সহকারী সম্পাদক জান্নাতুল রাইসা, সাদিয়া আক্তার।

জি/আর

সর্বশেষ - রাজশাহীর খবর