রাবির ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন গঠন

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) সরাসরি নিয়োগ প্রাপ্ত ১০ম বা তদুর্ধ গ্রেড মর্যাদার কর্মকর্তাদের নিয়ে ‘রাজশাহী ইউনিভার্সিটি ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন’ গঠন করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৮ মে) বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনে আইকিউএসির সম্মেলন কক্ষে কর্মকর্তাদের উপস্থিতিতে ১৫ সদস্যের এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।
এতে আহ্বায়ক হিসেবে মো. আলমগীর হোসেন ও সদস্য-সচিব হিসেবে মো. রাকিবুল আলম মনোনীত হয়েছেন।
 কর্মকর্তাদের মর্যাদা, অধিকার, ন্যায়সংগত দাবী, পেশাগত দক্ষতা, কাজের সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণ, প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়ন, সকল সদস্যদের মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক স্থাপনসহ ন্যায়সংগত অধিকার বাস্তবায়নের লক্ষ্যে সম্পূর্ণ অরাজনৈতিক পেশাজীবী সংগঠনটি সেসময় কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
গৃহীত সিদ্ধান্তগুলো হলো:- অ্যাসোসিয়েশন এর ১৫ সদস্য বিশিষ্ট একটি টেকনিক্যাল কমিটি গঠন ও একটি গঠনতন্ত্র প্রণয়ন করা, বর্তমান রাজশাহী বিশ্ববিদ্যালয় অফিসার সমিতি থেকে রাজশাহী ইউনিভার্সিটি ডিরেক্ট অফিসার্স অ্যাসোসিয়েশন এর চাঁদা কর্তন বন্ধের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ, সংগঠনের নতুন ব্যাংক একাউন্ট খোলার বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ, ২০০ (দুইশত) টাকা হারে সদস্য বৃন্দের মাসিক চাঁদার পরিমান নির্ধারণ কর হয়।