রাবিতে ‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’র সভাপতি নাইমা, সম্পাদক জাহিদ

রাবি প্রতিনিধি:

‘মুক্তিযোদ্ধার সন্তান ও প্রজন্ম’ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। জান্নাতুন নাইমা আকন্দ জানাকে সভাপতি ও মো. নুরেমোজাচ্ছম জাহিদকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

গত সোমবার (৩১ জানুয়ারি) সংগঠনটির কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সভাপতি অহিদুল ইসলাম তুষার ও সাধারণ সম্পাদক আবুল বাসার মুুহাম্মদ তাজুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ১৬৮ সদস্যের কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ২০ জন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২০ জন। সাংগঠনিক সম্পাদক পদে ১০ জন।

কমিটির অন্য সদস্যরা হলেন অর্থবিষয়ক সম্পাদক মাশরুবা তাসনিম করুনা, দপ্তর সম্পাদক হাবিবুর রহামান, প্রচার সম্পাদক রাকিব উদ্দিন চৌধুরী নিক্সন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রোকন উদ্দিন কাইকাউস, ধর্মবিষয়ক সম্পাদক আল-আমিন, বৃত্তিবিষয়ক সম্পাদক মো. সোলাইমান, আইন বিষয়ক সম্পাদক সোমু রায়, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জি.এম বাবর বিজয়, ছাত্রী বিষয়ক সম্পাদক সামান্তা হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু হাসনাত মাহফুজ, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাইমুল হাসান রুদ্র, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিদনী রহামান, পাঠাগার বিষয়ক সম্পাদক শোয়েব হোসেন, মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক রেদোয়ানুল ইসলাম। কমিটিতে কার্যকরী সদস্য করা হয়েছে ৫০ জনকে।

কমিটিতে শিক্ষক উপদেষ্টা হিসেবে আছেন বাংলা বিভাগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. সুজিত কুমার সরকার। এছাড়াও ছাত্র উপদেষ্টা হিসেবে আছেন ৭ জন।

জি/আর