রাবিতে ভর্তি পরিক্ষা: হোটেল ও মেস মালিক সমিতির সাথে আরএমপি’র বিশেষ সভা

নিজস্ব প্রতিবেদক:
আগামি ৪, ৫ ও ৬ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ১ম বর্ষ স্নাতক শ্রেণিতে ভর্তি পরীক্ষা। এ উপলক্ষে রাজশাহী মহানগরীর হোটেল ও মেস মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) এর বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার সকালসাড়ে ১০টায় টায় আরএমপি সদরদপ্তরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।
সভায় পুলিশ কমিশনার ভর্তিচ্ছু শিক্ষার্থীদের রাজশাহীতে আগমন, অবস্থান ও প্রস্থান স্বচ্ছন্দময় ও নিরাপদ রাখতে হোটেল ও মেস মালিক সমিতির নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে থানার অফিসার ইনচার্জদের নির্দেশ দেন এবং ট্রাফিক বিভাগকে ট্রাফিক ব্যবস্থাপনা জোরদার করার জন্য নির্দেশ প্রদান করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ রশীদুল হাসান পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া)  মোঃ সাজিদ হোসেন, আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তা ও অফিসার ইনচার্জরা সহ রাজশাহী মহানগর হোটেল ও মেস মালিক সমিতির নেতৃবৃন্দরা।
স/অ