রাবিতে ভর্তিচ্ছুদের সহযোগিতায় ছাত্রলীগের নানা কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক, রাবি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) আসন্ন ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা উপলক্ষে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

শনিবার সন্ধ্যায় রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বিষয়ে জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ভর্তিচ্ছুদের সহযোগিতা করতে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এগুলো হলো- তথ্য প্রদান ও শিক্ষার্থী সহায়তা কেন্দ্র, সুপেয় পানির ব্যবস্থা, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের মাঝে কলম প্রদান, ভ্রাম্যমান মেডিকেল টিম, আগত ভর্তিচ্ছুদের থাকার সুব্যবস্থা, হলে অবস্থানরত শিক্ষার্থদের মাঝে মশার কয়েল ও মোমবাতির ব্যবস্থা, পরীক্ষা কেন্দ্রের সামনে শিক্ষার্থী ও অভিভাবকদের বসার সুব্যবস্থা প্রভৃতি।

এছাড়াও বিভিন্ন হল ইউনিট ও বিভাগের ছাত্রলীগের নেতাকর্মীরা ভর্তিচ্ছুদের তথ্য দিয়ে সহযোগিতা করবে। এজন্য ক্যাম্পাসের বিভিন্ন স্থানে পরীক্ষা চলাকালীন তথ্য-প্রদান কেন্দ্র স্থাপন করেছে। এর মধ্যে রবীন্দ্র কলাভবন, মমতাজউদ্দীন কলাভবন, শহীদুল্লাহ কলাভবন, প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বিজ্ঞান ভবনের সামনে তথ্য সেবাকেন্দ্র স্থাপনের মাধ্যমে ভর্তিচ্ছুদের সহযোগিতা করবে রাবি শাখা ছাত্রলীগ।

স/শা