রাবিতে কুমিল্লা জেলা সমিতির কমিটি গঠন 

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কুমিল্লা জেলা সমিতির এক বছর মেয়াদি নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী জীবন মিয়া এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন আইবিএ ইন্সটিটিউটের একই বর্ষের শিক্ষার্থী ফাতেমা আক্তার আঁখি।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্স ভবনের শিক্ষক লাউঞ্জে সংগঠনটির বর্তমান সদস্যদের নির্বাচনে চুড়ান্ত ভাবে মনোনীত হন তাঁরা।

৫৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি এনামুল হক, আতিকুর রহমান ভূঁইয়া, মোরসালিন, জাহেদ ইমাম শুভ, এ.কে অভি, এবং রাকিবুল হাসান শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক তাহসিন সজীব, সূচনা করীম সুচী, সাইফুর রহমান, রাসেল আমিন শিপন ও আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলতাফ এইচ নিলয়, আব্দুল্লাহ নোমান শাকিল, সাজিদ সাফওয়ান ও নাজরাতুল নাইমা, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, প্রচার সম্পাদনা গাজী ফেরদৌস হাসান, অর্থ সম্পাদক রেজাল করিম রিদয়, ক্রীড়া সম্পাদক রোমান আহমেদ বাঁধন প্রমুখ৷

এসময় সংগঠনটির বিদায়ী সভাপতি আল ইমরানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফয়সাল ফারহানের সঞ্চালনায় আইন অনুষদের ডিন অধ্যাপক আবদুল হান্নান ও সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. আখতার হোসেন মজুমদার উপস্থিত ছিলেন।