রাবিতে ইয়াবা ব্যবসায়ী সন্দেহে এক যুবককে পুলিশে সোপর্দ ছাত্রলীগের

রাবি প্রতিনিধি:
ইয়াবা ব্যবসায়ী সন্দেহে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়াম এলাকা থেকে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে আটক করে পুলিশে দেয়।

আটককৃত যুবকের নাম মো. খোকন (৩০)। সে বিশ্ববিদ্যালয় সগলগ্ন বিনোদপুর এলাকার বাসিন্দা। জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে দাবি ছাত্রলীগের।

জানা যায়, আজ দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম এলাকায় খোকন ইয়াবা বিক্রি করছে এমন খবর পেয়ে রাবি ছাত্রলীগের সহ-সম্পাদক মনিরুল ইসলাম তাকে আটক করে। পরে খোকন ও তার সঙ্গীরা মনিরুলকে মারধর করে পালিয়ে যায়। মনিরুল বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিকাল সাড়ে ৫টার দিকে খোকনকে জিমনেশিয়াম এলাকায় খোকনকে একা পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে আটক করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে নিয়ে আসে।

এ সময় তাকে তল্লাশি করে চার পিস ইয়াবা ও তা সেবনের সরঞ্জাম, গাঁজা এবং হেরোইন পাওয়া যায় এবং বিনোদপুর এলাকার বাবু, খলিল ও তার ছেলে শান্ত, রাজশাহী মহানগর ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক সাদ্দাম, আল-আমিন, শাহজাহান এবং জনি বিশ্ববিদ্যালয়ে মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে দাবি করে ছাত্রলীগ। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, ‘ক্যাম্পাসের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে মাদকের প্রতি জিরো টলারেন্স। দায়িত্ব নেওয়ার পর থেকেই আমরা চেষ্টা করে আসছি ক্যাম্পাসকে সুন্দর রাখতে। কোন ধরনের অপকর্মকে ছাড় দেওয়া হবে না।’

এ ব্যাপারে মতিহার থানার ওসি শাহাদৎ হোসেন সিল্কসিটি নিউজকে বলেন, ‘আমরা একজনকে আটক করেছি। তাকে থানায় রাখা হয়েছে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।’

স/অ