সোমবার , ১৬ অক্টোবর ২০২৩ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাতে নিখোঁজ সকালে পানবরজে মিলল ব্যবসায়ীর লাশ

Paris
অক্টোবর ১৬, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলায় রাতে নিখোঁজের পর সকালে পানবরজ থেকে আইয়ুব আলী (৪৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ১৬ অক্টোবর সোমবার সকাল ৭টার দিকে বাড়ির পাশে একটি পানবরজে তাঁর লাশ পাওয়া যায়। আইয়ুব উপজেলার পালশা বাগিচাপাড়া গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে। তিনি পেশায় ক্ষুদ্র পানব্যবসায়ী ছিলেন।

আইয়ুবের ছেলে সাগর আলী বলেন, গত রোববার রাতে বাবা হাটে থেকে বাসায় আসেন। এরপর জামা কাপড় খুলে, টাকা-পয়সা ও মোবাইল ফোন রেখে বাড়ির বাহিরে চলে যান। অনেক রাতে হয়ে গেলেও বাবা বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করা হয়। এরপরও তাকে পাওয়া যায় নি। পরে সোমবার সকালে প্রতিবেশী রফিকুল ইসলাম নামের এক ব্যক্তি তার পানবরজে গেলে তিনি বরজের ভিতর বাবার লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দেওয়া হয়।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করেছে। এ ঘটনায় থাানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ওসি বলেন, পানবরজে মৃত আইয়ুব আলীর শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই সেটা জানা যাবে।

 

সর্বশেষ - রাজশাহীর খবর