রাণীনগরে ২১ গ্রেনেড হামলার নিহতদের স্মরণে সভা অনুষ্ঠিত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

২১ আগস্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টার প্রতিবাদে নওগাঁর রাণীনগরে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিলটি সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গোলচত্বরে গিয়ে শেষ হয়। সেখানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারী মোল্লার সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আব্দুল খালেকের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. ইউনুস আলী প্রামানিক, আবুল হাসানাত খাঁন হাসান, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হোসেন আকন্দ, সাংগঠনিক সম্পাদক জারজিস হাসান মিঠু, মহিলা বিষয়ক সম্পাদিকা শামীম আরা পারভীন লিজা, সদস্য রাহিদ সরদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক একেএম সাইফুল ইসলাম সজল, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুর রহমান রাজু, সাধারণ সম্পাদক রোস্তম আলী সহ আরও অনেকেই।

সভায় বক্তারা, ২১ আগস্ট বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’কে হত্যার উদ্দেশ্যে বর্বরোচিত গ্রেনেড হামলা ও নেতা-কর্মী হত্যার এবং খুনিদের অবিলম্বে বিচার ও ফাঁসির দাবি জানায়। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস/আই