রাণীনগরে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বাড়ী-ঘরে হামলা

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে ৫ বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক প্রতিবেশির বাড়ী-ঘরে হামলা ও ভাঙচুর চালিয়েছে গ্রামের উত্তেজিত জনতা। মঙ্গলবার দুপুরে উপজেলার কুজাইল হিন্দুপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ও শিশুর পারিবারিক সুত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে কুজাইল হিন্দুপাড়া গ্রামের মৃত খগেন্দ্রনাথের ছেলে ডাব্লু (২৮) একই গ্রামের জনৈক ব্যক্তির ৫ বছর বয়সি এক কন্যা শিশুকে একটি বাঁশঝাড়ের পার্শ্বে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে ডাব্লু পালিয়ে যায়। এর পর গ্রামের উত্তেজিন জনতা ডাব্লুকে ধরতে তার বাড়ীতে যায়।

এ সময় প্রাণের ভয়ে ডাব্লুর বোন, ভাইয়েরা গ্রামের বিকাশ চন্দ্র নামের এক প্রতিবেশির বাড়ীতে আশ্রয় নেয়। এ সময় লোকজন বিকাশ চন্দ্রের বাড়ী ঘেড়াও করে বাড়ীতে হামলা চালিয়ে ভাঙচুর করে। ঘটনাটি নিয়ে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে বিকাশ চন্দ্র জানান, কোন অপরাধ ছাড়াইয় গ্রামের কতিপয় লোকজন ঈর্শানিত হয়ে আমার বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও বোন, ভাতিজিসহ পরিবারের লোকজনকে মারপিট করেছে। এ ঘটনার সুষ্টু বিচার চেয়েছেন তিনি।

এব্যাপারে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, ঘটনা জানার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

স/অ