রাণীনগরে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর আটক

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মিঠন হোসেন (১৫) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে ওই কিশোরকে আটক করা হয়। আটককৃত মিঠন হোসেন মিরাট ইউপির আতাইকুলা ১নম্বর সুইচগেট এলাকার দুলাল হোসেনের ছেলে।

রাণীনগর থানার ওসি (তদন্ত) সেলিম রেজা জানান, উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক এক ব্যক্তি শনিবার বিকেলে মাঠে তাদের গরুর বাছুর খুঁজতে একটি বড় পুকুরের পশ্চিমপাড়ে যান। আর তার ৯ বছর বয়সী শিশু কন্যা পুকুরের পূর্বপাড়ে যায়। এসময় ওত পেতে থাকা মিঠন হোসেন শিশুটির পিছু নিয়ে খেলাধুলার কথা বলে ফুসলিয়ে শিশুটিকে পাশে পুকুরপাড়ের একটি ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায়।

ওসি (তদন্ত) জানান, মিঠন ওই শিশুকে নিয়ে যাওয়ার সময় শিশুটির বাবা দেখতে পেয়ে মেয়ের কাছে ছুটে গেলে মিঠন সেখান থেকে পালিয়ে যায়। এরপর সন্ধ্যায় মিঠন এলাকার একটি পুকুরে কাজ করার জন্য আসলে ওই শিশুর বাবা ও স্থানীয় কয়েকজন মিঠনকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মিঠনকে আটক করে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে শনিবার রাতে মিঠন হোসেনকে আসামি করে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেছেন। আটককৃত মিঠনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এস/আই