রাণীনগরে লাইন টেকনিশিয়নের উপর হামলাকারী গ্রেফতার

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ (৪২) কে হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখমকারী সেই বিদ্যুৎ হোসেন (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বেতগাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত বিদ্যুৎ উপজেলার চরকানাই গ্রামের মৃত্যু আফজাল হোসেনের ছেলে।

থানা পুলিশ জানায়, গত ১৩ জুলাই বিকেলে অফিসের নির্দেশনায় লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ আরো একজকে সঙ্গে নিয়ে উপজেলার মিরাট ইউনিয়নের চরকানায় গ্রামে যায়। ওই গ্রামের মৃতু আফজাল হোসেনের ভাঙ্গা মিটার খুলে নতুন মিটারস্থপন করার সময় আফজালের স্ত্রী বাধা দেয়। এরপর আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন নতুন মিটার কেরে নিয়ে বাড়িতে যায়। পরে পুরাতন মিটারও কেরে নেয়ার সময় বাকবিতন্ডা বাধে। এতে ক্ষিপ্ত হয়ে আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন হাসুয়া নিয়ে এসে লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদকে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে। এ ঘটনায় রাণীনগর জোনাল অফিসের এজিএম সাইদি সবুজ খাঁন বাদি হয়ে হামলাকারী বিদ্যুৎ হোসেন এবং অজ্ঞাতনামাদের আসামি করে ওই দিন রাতে রাণীনগর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শনিবার রাতে উপজেলার বেতগাড়ী এলাকা থেকে বিদ্যুৎ হোসেনকে গ্রেফতার করে রাণীনগর থানা পুলিশ।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, লাইন টেকনিশিয়ান সেলিমের উপর হামলাকারী বিদ্যুৎ হোসেনকে গ্রেফতার করে রবিবার আদালতে প্রেরণ করা হয়েছে।