রাণীনগরে যুবদল নেতার উপর মুখোশধারীদের হামলা, কুপিয়ে জখম

রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগর উপজেলায় আনোয়ার হোসেন প্রামানিক (৩৮) নামে এক যুবদল নেতার উপর হামলা চালিয়েছে মুখোশধারী সন্ত্রাসীরা। রবিবার রাত ৮টার দিকে উপজেলার রাণীনগর-আবাদপুকুর সড়কের আমগ্রাম মোড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ সময় মুখোশধারী ১৫-২০ জন সন্ত্রাসী আনোয়ারকে এলোপাতাড়ি মারপিট করাসহ ধারালো অস্ত্র হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এতে গুরুত্বর আহত হন যুবদল নেতা আনোয়ার। তাকে রাতেই চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

হামলার শিকার আনোয়ার হোসেন প্রামানিক উপজেলার আমগ্রাম গ্রামের রশিদের ছেলে। তিনি কালীগ্রাম ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা যুবদলের বর্তমান আহবায়ক কমিটির সদস্য।

যুবদল নেতা আনোয়ার হোসেন প্রামানিক জানান, আবাদপুকুর বাজারে কাজ শেষে রাতে মোটরসাইকেল যোগে একাই বাড়ি ফিরছিলাম। আনুমানিক রাত ৮টার দিকে রাণীনগর-আবাদপুকুর সড়কের আমগ্রাম মোড় এলাকায় বাড়ির রাস্তায় পৌঁছানো মাত্রই কয়েকজন মুখোশধারী আমার পথরোধ করেন। এ সময় সামনে ও পেছন থেকে ১৫-২০ মুখোশধারী সন্ত্রাসীরা আমার উপর হামলা চালায়। এ সময় আমি মোটরসাইকেল থেকে পড়ে যাই। তখন সন্ত্রাসীরা আমাকে এলোপাতাড়ি মারপিট করে এবং দেশীয় ধারালো অস্ত্র হাসুয়া দিয়ে আমার হাতে, ঘারেসহ বিভিন্ন স্থানে কোপ দেয়। এতে আমি গুরুত্বর আহত হয়েছি।

এ হামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন রাণীনগর উপজেলা যুবদল এবং কালীগ্রাম ইউনিয়ন যুবদলসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনেছি, ক্ষতিয়ে দেখা হচ্ছে। আর এখন পর্যন্ত থানায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।