রাণীনগরে ভূমি সেবা সপ্তাহ উদযাপন উপলক্ষে র‌্যালী ও সভা

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর  রাণীনগরে ভূমি সেবা সপ্তাহ ২০১৯  উদযাপন উপলক্ষে র‌্যালী ও অালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা রাজস্ব প্রশাসন এ অায়োজন করে।
এদিন সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অালোচনা সভা অনুষ্টিত হয়।
রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অাল মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম অাল ফারুক জেমস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তপক্ষের সহকারী প্রকৌশলী তিতুমীর রহমান, কৃষি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা অাওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন প্রাং, ভাইস চেয়ারম্যান হারুনুর রশিদ, পল্লী বিদ্যুতের এজিএম সাইদি সবুজ খান প্রমুখ। এছাড়াও উপজেলা ভূমি অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারী, উপজেলার সকল ইউনিয়ন ভূমি অফিসে সকল কর্মকর্তা ও কর্মচারীরাসহ স্কাইট দল এ সময় উপস্থিত ছিলেন।
১০ এপ্রিল হইতে ১৪ এপ্রিল পর্যন্ত সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত উপজেলা ভূমি অফিস ও  ইউনিয়ন ভূমি অফিস গুলোতেও এই সকল ভূমি সেবা প্রদান করা হবে।
স/আ