রাণীনগরে বিধবা মহিলাকে ধর্ষণের চেষ্টায় আটক ১

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁ রাণীনগরে এক বিধবা (৩৬) মহিলাকে ধর্ষনের চেষ্টার অভিযোগ উঠেছে। বুধবার দিনগত রাত অনুমানিক আড়াই টার দিকে উপজেলার মিরাট ইউনিয়নের আতাইকুলা সরদারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

বৃহস্পতিবার স্থানীয় জনতা অভিযুক্ত ধর্ষনের চেষ্টাকারী আনোয়ার হোসেন (৪৫) কে আতাইকুলা ধানের মাঠ থেকে ধাওয়া করে ধরে দুপুরে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত ধর্ষনের চেষ্টাকারীকে বৃহস্পতিবার বিকেলে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, বুধবার দিনগত রাত অনুমানিক আড়াই টার দিকে উপজেলার আতাইকুলা সরদারপাড়া গ্রামের মফিজের ছেলে আনোয়ার হোসেন (৪৫) একই গ্রামের একই পাড়ার এক বিধবা মহিলার ঘরের ভিতরে প্রবেশ করে বিধবা মহিলাকে ধর্ষনের চেষ্টা চালায়।

এ সময় ওই বিধবা মহিলা ও তার ছেলে ধর্ষনের চেষ্টাকরী আনোয়ার হোসেনকে আটকে রাখে। এর পর অভিযুক্ত ধর্ষনের চেষ্টাকারীর বাড়ির লোকজন বিষয়টি জানতে পেরে ওই মহিলার বাড়ির লোকজনকে মারপিট করে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

পরে বৃহস্পতিবার সকালে স্থানীয় জনতা ওই ধর্ষনের চেষ্টাকারীকে ধাওয়া করে আটক করে দুপুরে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ওই বিধবা মহিলা বাদি হয়ে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করেছেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান জানান, এ ঘটনায় স্থানীয় জনতা ধর্ষনের চেষ্টাকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ওই বিধবা মহিলা তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষনের চেষ্টাকারীকে বৃহস্পতিবার বিকেলে আদালতে পাঠানো হবে।

স/জি