রাণীনগরে পারিবারিক কলহের জের: স্বামীর আত্মহত্যা

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে স্বামী-স্ত্রী কলহের জের ধরে স্বামী রাশেদুল প্রামানিক (৩৫) নামে এক ব্যাবসায়ী ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রবিবার রাতে উপজেলার কাশিমপুর ইউনিয়নের চকাদিন মোল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ সোমবার সকালে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত রাশেদুল প্রামানিক চকাদিন মোল্লাপাড়া গ্রামের টুকুর ছেলে।
নিহতের বাবা টুকু ও স্থানীয়রা জানান, রাশেদুল ও তার স্ত্রীরা ঢাকায় থাকেন ও সেখানে রাশেদুল ব্যবসা করেন। ঈদে বাড়িতে আসেন তারা। রবিবার রাশেদুল তার স্ত্রীকে নিয়ে নওগাঁয় ডাক্তারের কাছে যান। নওগাঁ থেকে বাড়ি আসার পর থেকে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাতে রাশেদুলের স্ত্রী পাশের এক বাড়িতে ঘুমাতে যায় ও রাশেদুল তার শয়নকক্ষে শুয়ে পড়েন। সকালে রাশেদুলকে তার বাবা ডাকতে গেলে তিনি সাড়া-শব্দ পাননি। পরে ঘরের জানালায় গিয়ে তার বাবা দেখেন ঘরের তীরের সাথে গলায় ফাঁসি দিয়ে ঝুলে আছে রাশেদুল। পরে রাণীনগর থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
স/শা