রাণীনগরে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে মুজিব বর্ষকে সামনে রেখে “হয়রানি মুক্ত বিদ্যুতের অঙ্গীকার’ গ্রাহক সেবায় পল্লী বিদ্যুতের উঠান বৈঠক ও সৌর বিদ্যুৎ চালিত পাম্পের মাধ্যমে কৃষি সেচ প্রদান বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রাণীনগর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের আয়োজনে সোমবার উপজেলার করজগ্রাম খাঁনপুকুর বাজারের জাহাঙ্গীর আলম মোল্লার মার্কেটে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

ঘুষ, দালাল ও দূর্নীতি বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর জিরোটলারেন্স নীতি প্রচার ও বাস্তবায়ন, নিরাপদ বিদ্যুৎ ব্যবহার, অবৈধ বিদ্যুৎ ব্যবহারের শাস্তি সম্পর্কে অবহিত, নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ, বিদ্যুৎ বিভ্রাট হ্রাসকল্পে গ্রাহকের করণীয়, অগ্নী দূর্ঘটনা প্রতিরোধ, গাছপালা লাইনের নিকট রোপন না করা, আসছে কালবৈশাখী ঝড়ে যদি লাইনের তার ছিড়ে পড়ে তাতে হাত না দিয়ে সাথে সাথে পল্লী বিদ্যুৎ অফিসে সংবাদ দেওয়া এবং সৌর বিদ্যুৎ চালিত সেচ পাম্পের বিভিন্ন সুযোগ সুবিধার বিষয়ে উঠান বৈঠকে আলোচনা করা হয়। এছাড়া তাৎক্ষনিক সৌর বিদ্যুৎ চালিত সেচ পাম্পের আবেদন গ্রহন করা হয়।

এতে বক্তব্য রাখেন, পাওয়ার ইউজ কো-অডিনেটর তবিবুর রহমান, সোলার ফিল সুপার ভাইজার আসাদুর রহমান, মো: শাহরিয়ার আলম, আলহাজ্ব কাজী আব্দুস ছোবহান, ইলেকট্রিশিয়ান মিজানুর রহমান নয়ন, রফিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম মোল্লা, জিয়াউর রহমান জিয়া, নজরুল ইসলাম, মাসুদ প্রমুখ।

স/অ