রাণীনগরে ট্রেনের ধাক্কায় আহত হয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

প্রতীকী চিত্র

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে ট্রেনের ধাক্কায় আহত হয়ে হাসপাতালে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শনিবার (০৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার বড়বড়িয়া এলাকায় এলাকায় এ ঘটনা ঘটে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি  করা হয়। ওই দিন রাত আনুমানিক ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মোটরসাইকেল চালকের নাম বাইজিদ হোসেন। তিনি উপজেলার গুয়াতা উত্তরপাড়া  গ্রামের ইউনুছ আলীর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আয়ম।

তিনি জানান, শনিবার সন্ধ্যার দিকে মোটরসাইকেল নিয়ে বড়বড়িয়া এলাকায় রেললাইন পার হচ্ছিলেন বাইজিদ হোসেন। এ সময় একটি ট্রেন মোটরসাইকেলে ধাক্কা দিলে মোটরসাইকেলসহ চালক বাইজিদ রেল সড়কের নিচে পড়ে যান। এতে গুরুতর আহত হন তিনি।

ওসি আরও জানান, পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় বাইজিদকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যান বাইজিদ। তবে কোন ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত করে বলতে পারেনি কেউ।

জি/আর