রাণীনগরে গোপন বৈঠক থেকে জামায়াত নেতাসহ গ্রেফতার দুই, ২৫ জনের বিরুদ্ধে মামলা

রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগরে নাশকতা পরিকল্পনা করার অভিযোগে গোপন বৈঠক থেকে ইউনিয়ন জামায়াতের সাবেক নেতা ও কর্মীসহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার বিকালে গ্রেফতার দুইজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে ভোর রাতে উপজেলার আবাদপুকুর বাজারের পাশে একটি বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার ভান্ডারগ্রামের হয়রত আলী প্রামানিকের ছেলে পারইল ইউনিয়ন জামায়তের সাবেক সাধারণ সম্পাদক এমএ মতিন প্রামানিক (৬০) এবং একই ইউনিয়নের বিশিয়া গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে জামায়াত কর্মী শহিদুল ইসলাম (৫৩)।

বিষয়টি নিশ্চিত করে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, নাশকতা পরিকল্পনা করার জন্য আবাদপুকুর এলাকার একটি বাগানে গোপন বৈঠক করছিল জামায়াতের নেতা-কর্মীরা। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে থানা পুলিশ অভিযান চালায়। অভিযানে জামায়াত নেতা মতিন ও কর্মী শহিদুলকে গ্রেফতার করা হয়। এ সময় ২০-২৫ জন পালিয়ে যায়। এ ঘটনায় অজ্ঞাত ২৫ জনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। আর গ্রেফতার দুইজনকে বুধবার বিকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।