শুক্রবার , ১৪ জুন ২০২৪ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. গুরুত্বপূর্ণ জাতীয়
  9. চাকরি
  10. ছবিঘর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. দুর্ঘটনা
  14. ধর্ম
  15. নারী

রাণীনগরে গৃহবধূ ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক গ্রেফতার

Paris
জুন ১৪, ২০২৪ ৮:৪৮ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরে ঢুকে এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণচেষ্টার অভিযোগে মামলায় যুবক রেন্টু মল্লিক ওরফে অর্জনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার বিলকৃষ্ণপুর বাজার থেকে রেন্টু মল্লিক ওরফে অর্জনকে গ্রেফতার করে রাণীনগর থানা পুলিশ। গ্রেফতারকৃত রেন্টু বিলকৃষ্ণপুর গ্রামের আলতাব মল্লিকের ছেলে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর প্রতিবেশী রেন্টু। দীর্ঘদিন ধরে গৃহবধূকে রেন্টু কুপ্রস্তাব দেওয়াসহ উক্তাক্ত করে আসছিল। গত বুধবার বিকালে গৃহবধূর বাড়িতে কেউ না থাকার সুযোগে রেন্টু ঘরে ঢুকে ওই গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণচেষ্টা চালায়। এ সময় গৃহবধূ চিৎকার শুরু করলে রেন্টু পালিয়ে যায়। এরপর গৃহবধূ ঘটনাটি তার স্বামীকে জানান। এরপর গৃহবধূর স্বামী বাদী হয়ে বৃহস্পতিবার রাতে রেন্টুকে আসামী করে রাণীনগর থানায় জোরপূর্বক ধর্ষণচেষ্টা মামলা দায়ের করেন।

রাণীনগর থানার ওসি মো. আবু ওবায়েদ বলেন, মামলার পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতেই রেন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর