বৃহস্পতিবার , ৩১ অক্টোবর ২০১৯ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাণীনগরে ইউনিয়ন ও কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

Paris
অক্টোবর ৩১, ২০১৯ ১০:৩৭ অপরাহ্ণ

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগর উপজেলার কালিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ ও আবাদপুকুর মহাবিদ্যালয় (কলেজ) শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলার আবাদপুকুর মহাবিদ্যালয় প্রঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক জামিউল ইসলামের সভাপতিত্বে ও রাণীনগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নয়ন সরদারের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন।

সম্মেলনের বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য আসাদুজ্জামান আসাদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রউফ দুলু, সহ-সভাপতি ও আবাদপুকুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জিএম মাসুদ রানা জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও কালিগ্রাম ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মন্ডল, উপ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল ওহাব চাঁন, ধর্ম বিষয়ক সম্পাদক ইউনুছ আলী দুলাল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, কালিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজিজার রহমান, সাধারণ সম্পাদক সাজাদুল হক মন্ডল। এছাড়াও উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, একডালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহিদুল ইসলাম ফটিক, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, রাণীনগর শের-এ বাংলা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম রাব্বিসহ উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে কালিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের পবিত্র কুমারকে সভাপতি ও ইয়াসির আরাফাত সজিবকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং আবাদপুকুর মহাবিদ্যালয় (কলেজ) শাখা ছাত্রলীগের জোবায়ের খন্দকার শেখরকে সভাপতি ও আসাদুল ইসলাম আকাশকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট একটি আংশিক কমিটি ঘোষণা করা হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর