রাণীনগরে আগুনে পুড়লো মোটরসাইকেলসহ মেকানিকের দোকান


রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগরে একটি মোটরসাইকেল মেকানিক (মেরামত) দোকানে আগুন লেগে ভস্মীভূত হয়েছে। এ সময় দোকানে থাকা একটি মোটরসাইকেল, মালামালসহ সবকিছু পুড়ে গেছে। এতে দোকান মালিকের প্রায় তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

সোমবার রাতে উপজেলার সদরের বরেন্দ্রগেট এলাকায় মোটরসাইকেল মেকানিক রাজিব হোসেনের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। ওই দোকানে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারনা করেছেন ফায়ার সার্ভিস।

মেকানিক রাজিব হোসেন জানান, প্রতিদিনের ন্যায় সোমবার রাত আনুমানিক ৯ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। হটাৎ করে রাত সাড়ে ১০ টার পর স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পাই আমার দোকানে আগুন লেগেছে। খবর পেয়ে আমি দোকানে আসি এবং স্থানীয়রা রাণীনগর ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এতক্ষণে আমার দোকানের ভিতরে থাকা একটি মোটরসাইকেল, মালামালসহ সব কিছু পুড়ে গেছে। এতে আমার ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রাণীনগর ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, আগুন লাগার ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে দুইটি ইউনিট পৌঁছে আধাঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।