রাজাশাহীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:

সারাদেশে বিএনপির নেতাকর্মীদের গুম,খুন,বিচার বহির্ভূত হত্যাকান্ড বন্ধ ও সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারে প্রতিবাদে রাজশাহী মহানগর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় বিক্ষোভ মিছিলটি নগরীর সোনাদিঘীর মোড় থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে সমাবেশে মিলিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি’র সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার।

আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্র-সংসদের সদস্য ইলিয়াস বিন কাশেম,রাজশাহী মহানগর ছাত্রদলের যুগ্ম-সম্পাদক নাহিন আহম্মেদ সহ মহানগর এর অধীনস্থ সকল শিক্ষা প্রতিষ্ঠান,থানা ও ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসহাক সরকার বলেন সারা দেশে বিএনপি,ছাত্রদল সহ সকল নেতাকর্মীর নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে,গুম হওয়া সকল নেতাকর্মীদের ফেরত দিতে হবে নাহলে এই বাংলার মাটিতে জনগণের আদলতেই খুনী হাসিনার বিচার করা হবে।মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া’কে বিচারের নামে কোনো চক্রান্ত করা হলে ছাত্রদলই রাজপথে থেকে অবৈধ বিচারের জবাব দেবে। সেই সাথে আগামী নব্য স্বৈরাচার খুনী হাসিনা পতন,ও গনতন্ত্র পুনরুদ্ধার এর আন্দোলনে ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন।

স/শ