মঙ্গলবার , ১৫ মার্চ ২০২২ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজস্থানের জার্সি প্রকাশে বিপজ্জনক বাইক স্টান্ট! (ভিডিওসহ)

Paris
মার্চ ১৫, ২০২২ ৮:৪৬ অপরাহ্ণ

আর দিন দশেক পরেই শুরু হতে যাচ্ছে আইপিএলের পঞ্চদশ আসর। আইপিএল শুরুর আগে রীতিমতো তাক লাগাল রাজস্থান রয়্যালস। তারা রীতিমতো চমক দিয়ে নতুন জার্সির উদ্বোধন করেছে। ফ্র্যাঞ্চাইজির সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, অধিনায়ক সঞ্জু স্যামসন এবং যুজবেন্দ্র চাহালকে।

তারা বেশ অভিনয়ও করেছেন।আইপিএল শুরুর আগে বিভিন্নভাবে দলের প্রচার করছে ফ্র্যাঞ্চাইজিগুলো। কেউ মেটাভার্সে লোগো আত্মপ্রকাশ ঘটাচ্ছে কেউ আবার টুইটারে নতুন জার্সির ছবি পোস্ট করছে। তবে নতুন জার্সির আত্মপ্রকাশে রাজস্থান রয়্যালস যা করল তা চমকপ্রদ। যা দেখে সমর্থকরা অবাক হয়ে গেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, রবি ম্যাডিসন একটি গোপন পার্সেল নিচ্ছেন। তার কাছে তখন খবর আসে যে সোয়াই মান সিং স্টেডিয়ামের গেট ৫ মিনিটে বন্ধ হয়ে যাবে।

এরপর বাইক নিয়ে শহরের পথে স্টান্ট দেখাতে দেখাতে যাত্রা শুরু করেন রবি ম্যাডিসন। শহরের গুরুত্বপূর্ণ জায়গা দিয়ে তিনি স্টেডিয়ামের উদ্দেশ্যে যান। তালিকায় আছে আমের দুর্গ, পত্রিকা গেট ও জলমহল লেক। ছাদ থেকে জাম্প করে তিনি স্টেডিয়ামে পৌঁছে যান। সেখানে গিয়ে সেই গোপন পার্সেলটা তুলে দেন অধিনায়ক সঞ্জু স্যামসনের হাতে। পার্সেলে দেখা যায় সেটা নতুন জার্সি।  জার্সির রং আগের মতোই রাখা হয়েছে। গোলাপি রংয়ের জার্সি। হাতা নীল রংয়ের। সঙ্গে নীল রংয়ের প্যান্ট।

সর্বশেষ - খেলা