বুধবার , ২৮ নভেম্বর ২০১৮ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী-৫ আসনে মনোনয়নপত্র উত্তোলন ১১, দাখিল ৭

Paris
নভেম্বর ২৮, ২০১৮ ৬:২৬ অপরাহ্ণ

দুর্গাপুর প্রতিনিধি:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৫ (দুর্গাপুর-পুঠিয়া) আসনে মনোনয়নপত্র জমার শেষ দিনে রিটানিং কর্মকর্তার কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে উপস্থিতি হয়। আজ  বুধবার সকাল থেকে বিকেল ৫ টা পর্যন্ত পুঠিয়া ও দুর্গাপুর রিটানিং কর্মকর্তার নিকটে বিভিন্ন দলের প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে এ মনোনয়নপত্র জমা দেন।

দিনের শেষে এ আসনে মনোনয়ন পত্র রিটানিং কর্মকতার কার্যালয়ে দাখিল হয় ৬জন প্রার্থীর। এ আগে আসনটি ১১টি মনোনয়পত্র সংগ্রহ করেছিলে বিভিন্ন দলের নেতারা।

জানা গেছে, রাজশাহী-৫ দুর্গাপুর-পুঠিয়া আসনের মনোনয়নপত্র জমা দিবেন এমন অপেক্ষায় বিভিন্ন দলের নেতাকর্মীরা সকাল থেকে উপস্থিত হতে থাকে পুঠিয়া উপজেলার রিটানিং অফিস কার্যালয়ের সামনে। ব্যাপক উৎসব মুখর পরিবেশের মধ্যদিয়ে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলকৃত প্রার্থীরা হলেন, আওয়ামীলীগ দলীয় মনোনিত প্রার্থী রাজশাহী জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মনসুর রহমান, বিএনপির দলীয় মনোনিত প্রার্থী জেলা বিএনপির সাবেক সভাপতি এ্যাড.নাদিম মোস্তফা, জেলা বিএনপির সহসভাপতি নজরুল ইসলাম মন্ডল, জাতীয় পার্টির মনোনিত প্রার্থী ও জেলা জাতীয় পার্টির সভাপতি অধ্যাপক আবুল হোসেন,ইসলামি শাসনতন্ত্রদলের মনোনিত প্রার্থী মাওলানা রুহুল আমিন, জাকের পার্টির মনোনিত প্রার্থী ও কেন্দ্রীয় জাকের পার্টির মৎস্যজীবি ফন্ডের যুগ্ন সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, বিএনপির কেন্দ্রী কমিটির সদস্য আবুবক্কর সিদ্দিক।

পুঠিয়া সহকারি রিটানিং কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ জানান, সকাল থেকে নিজনিজ দলের প্রার্থীরা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে শান্তিপূর্নভাবে মনোনয়নপত্র দাখিল করেছেন বলে জানান।

স/অ

সর্বশেষ - সব খবর