রাজশাহী-৫ আসনের এমপি মনসুর রহমান করোনায় আক্রান্ত

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহী-৫ পুঠিয়া দুর্গাপুর আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমানের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি বর্তমানে সুস্থ্য আছেন এমনকি নিজ বাড়িতেই অবস্থান করছেন।

আজ শনিবার (২২ আগষ্ট) বিকেলে করোনার উপসর্গ না থাকলেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ল্যাবে তিনি পরীক্ষা জন্য নমুনা পাঠান। তার সংগ্রহকৃত নমুনায় করোনা ভাইরাস শনাক্ত হয়েছে বলে সংসদ সদস্যকে জানিয়েছে চিকিৎসকরা।

বিষয়টি নিশ্চিত করে সাংসদের ব্যক্তিগত সহকারী শফিফুল ইসলাম রাত ৯ টার দিকে মুঠোফোনে জানান, করোনার উপসর্গ না থাকলেও তিনি বিকেলে পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। সন্ধ্যায় তার সংগ্রহকৃত নমুনায় পজেটিভ ফলাফল এসেছে বলে জানিয়েছে চিকিৎসকরা। তিনি বর্তমানে সুস্থ্য আছেন এমনকি নিজ বাড়িতেই অবস্থান করছেন।

জানা গেছে, এমপি মনসুর রহমান এর আগেও করোনার উপসর্গ দেখা দেয়ায় নমুনা পরীক্ষা করিয়েছিলেন তবে সেবার তার নমুনায় নেগেটিভ ফলাফল এসেছিলো। এবার উপসর্গ ছাড়াই পজেটিভ ফলাফল এসেছে।

এদিকে সংসদ সদস্যের করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়লে কর্মী সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সুস্থ্যতা কামনা করে স্ট্যাটাস শেয়ার করছেন।

স/অ