সোমবার , ২৬ নভেম্বর ২০১৮ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন তুললেন সাইদুর রহমান

Paris
নভেম্বর ২৬, ২০১৮ ৭:২১ অপরাহ্ণ

গোদাগাড়ী প্রতিনিধি:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) সংসদীয় আসনের জন্য স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনায়ন তুলেছেন বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান। সোমবার সকালে রাজশাহী-১ আসনে উপজেলা রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে গোদাগাড়ী উপজেলার প্রেমতলি হরিণবিস্কা এলাকার মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের প্রাক্তন পরিচালক আলহাজ্ব সাইদুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র তুলেন।

এদিকে গত কয়েক দিনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের জন্য মনোনয়নপত্র তুলেছেন বিএনপি থেকে ব্যারিস্টার আমিনুল হক ও তার স্ত্রী আভা হক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে অ্যাডভোকেট সালাহ উদ্দিন বিশ্বাস ও অধ্যাপক মুজিবুর রহমান এবং জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল।

উপজেলা নির্বাচন অফিসার মসিউর রহমান জানান, সোমবার সংসদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু হওয়ার পর থেকে মোট ৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তবে তারা কেউই মনোনয়ন জমা দেননি। আগামী ২৮ নভেম্বর পর্যন্ত প্রার্থীরা রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার থেকে মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিতে পারবেন। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত চলবে এই কার্যক্রম।

স/শা

সর্বশেষ - সব খবর