রাজশাহী সিটি কর্পোরেশনের বস্তি উন্নয়ন প্রকল্প গ্রহণ সভা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের বস্তি উন্নয়ন প্রকল্প গ্রহণ সভা অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী মহানগরীর ৫নং ওয়ার্ডে কারিতাস অডিটরিয়মে এ সভা অনুষ্ঠিত হয়। বুধবার (১৯ জানুয়ারী) ওয়ার্ড সচিব মো: সালে আবু উমাইয়া সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সভায় সংরক্ষিত কাউন্সিলর আয়েশা খাতুন নাদিরা সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডে কাউন্সিলর কামরুজ্জামান কামরু। সভায় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক রুহুল আমিন, সাধারণ সম্পাদক তানজির হোসেন দুলাল, রাজশাহী পরিবেশ আন্দলন সাধারণ সম্পাদক রফিকুল হক সেন্টু, মসজিদ কমিটির সভাপতি সহ স্থানীয় প্রতিনিধি গণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডে জলাবদ্ধতা দূরীকরণ, সুপেয় পানি সরবরাহ, স্বাস্থ্য সম্মত টয়লেট, চলাচলের রাস্তা ও কর্মসংস্থান উন্নয়নে বিশেষ প্রকল্প গ্রহণ করা হয়্। যার মধ্যে আটটি হাত টিউবওয়েল স্থাপন, ৫টি ড্রেন নির্মান , ৭টি ফুটপাত নির্মান এবং ছাত্র যুবদের ৫টি বিষয়ে প্রশিক্ষণ প্রদান, প্রবীনদের জন্য হাটাচলার জন্য পার্ক নির্মান সহ খেলাধুলা ও বিনোদনের জন্য খেলার মাঠ গঠন করার পরিকল্পনা গ্রহণ করা হয়।

 

আ/ম