রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির চেয়ারম্যান লিয়াকত, মহাসচিব মিল্লাত

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০১৯-২০২১ এ চেয়ারম্যান পদে মো. লিয়াকত আলী ও মহাসচিব পদে আকবারুল হাসান মিল্লাত নির্বাচিত হয়েছেন।
এর মধ্যে চেয়ারম্যান পদে মো: লিয়াকত আলী পুনর্নির্বাচিত হয়েছেন। আর মহাসচিব পদে আকবারুল হাসান মিল্লাত এর দুই মেয়াদ আগে মহাসচিব নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেন।

নির্বাচনে তেরটি পদের বিপরীতে তেরজন বৈধ প্রার্থী থাকায় এবং নির্বাচনে কোন পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা না হওয়ায় এদেরকে নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

নির্বাচিতরা হলেন- চেয়ারম্যান পদে মো: লিয়াকত আলী, ভাইস চেয়ারম্যান এস.এম.এ কাদের, মহাসচিব আকবারুল হাসান মিল্লাত, পরিচালক অর্থ আব্দুল জাবীদ অপু, পরিচালনা প্রশাসন তবিবুর রহমান মাসুম, পরিচালক আবাসন আইনুল হক, পরিচালক শিক্ষা ক্রীড়া সংস্কৃতি পরিতোষ চৌধুরী আদিত্য, পরিচালক প্রচার ও প্রকাশনা মাহবুবুর রহমান সোহেল, পরিচালক সমাজ কল্যাণ সুজাউদ্দিন ছোটন, পরিচালক তথ্য ও গবেষণা রাশেদ ইবনে ওবায়েদ এবং পরিচালক পদে সরদার আব্দুর রহমান, রফিক আলম ও শ.ম. সাজু।

তফশিল অনুযায়ী আগামী ২৭ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু। তিন সদস্যের কমিটির অপর দুই সদস্য হলেন- কাজী আমিরুল করিম বুলু ও অ্যাড: তাপস কুমার সাহা। আপিল কমিটিতে ছিলেন অ্যাড: অংকুর সেন।

স/শা