রাজশাহী শিক্ষা স্কুলের পুরস্কার বিতরণী ও সংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের পুরস্কার বিতরণী, কৃতি শিক্ষার্থী সম্বর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান জেলা শিল্পকলা একাডেমি অডিটরিয়ামে আজ শনিবার অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা প্রশাসক হেলাল মাহমুদ শরীফ।

শিক্ষা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. ইব্রাহীম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী নিউ গভ. ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ প্রফেসর ইসমাইল হোসেন, ইউনিয়ন ব্যাংক রাজশাহী শাখা ব্যবস্থাপক এভিপি শহীদুল ইসলাম, রাজশাহী প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) গোলাম সারওয়ার, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মামুন-অর-রশীদ, সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান কামরু, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন রাজশাহী মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, রাজনীতিবিদ মাহতাব আলী ও মেরাজুল আলম।

প্রধান অতিথি হেলাল মাহমুদ শরীফ বলেন, রাজশাহীর প্রাইভেট শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে শিক্ষা স্কুল অ্যান্ড কলেজ সৃজনশীল কর্মের যে স্বাক্ষর রেখে চলছে তা নিঃসন্দেহে প্রশাংসা পাবার যোগ্য। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা আগামীতে দেশে ও সমাজে প্রশংসনীয় অবদান রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পরে তিনি শিক্ষা স্কুলের বিগত সালে শতভাগ উপস্থিতি, শ্রেণিতে ১ম, ২য় ও ৩য় স্থানপ্রাপ্ত, পিইসি ও জেএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী বর্ষবরণে ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকারী স্টল মালিক শিক্ষার্থী এবং শ্রেষ্ঠ শিক্ষকের হাতে পুরস্কার তুলে দেন।

সবশেষে শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
স/শ